সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
সখীপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে প্রেমিকার আত্মহত্যা

সখীপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে প্রেমিকার আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে গলায় উড়না পেঁচিয়ে শিউলী আক্তার (১৮) নামের এক কলেজ পড়ুয়া ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিউলী ওই গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে এবং বোয়ালী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রেমিকের বিয়ের খবর শুনে শিউলী ২/৩দিন ধরেই কান্নাকাটি করছিল। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিউলী কলেজের এসাইনমেন্ট জমা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর কিছুক্ষণ পর এক প্রতিবেশী তার পরিবারের লোকজনকে জানায় শিউলীকে জঙ্গলের ভেতর দেখে আসলাম। খবর পেয়ে শিউলীকে খোঁজতে গিয়ে সামাজিক বনায়নের গাছের ডালে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840